Bangladesh
গাজীপুরের ভোট সাধারণ নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী করে তুলেছে : শেখ হাসিনা

Bangladesh Live News | @banglalivenews | 30 Jun 2018

Sheikh Hasina feels Gazipur election victory has increased hope of enhancing General poll win
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ৩০ : একাদশ সংসদ নির্বাচনের বছরে গাজীপুর ও খুলনার ভোটের ফলাফল আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিষয়ে আশাবাদী করে তুলেছে।

গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম এবং কাউন্সিলরা শনিবার গণভবনে দেখা করতে গেলে একথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


শেখ হাসিনা বক্তব্যের শুরুতেই গাজীপুরের নতুন মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘এই জয়ের পেছনে সবচেয়ে বড় শক্তি যেটা কাজ করেছে, সেটা হল একতা।

 

সকলে ঐক্যবদ্ধ ছিল বলেই বিজয় আনতে পেরেছে। খুলনায় রাগ-ক্ষোভ ভুলে সবাই এক হয়েছিল বলেই বিজয় এসেছিল’।

 

তিনি বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যা চায়, তা আনতে পারে। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ থেকেছে, তখনই সকল বাধা অতিক্রম করতে পেরেছে।


গাজীপুরে বিএনপি প্রার্থীকে দুই লাখ ভোটে হারানোর প্রেক্ষাপটে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, ‘এই বিজয় প্রমাণ করে, আওয়ামী লীগ যখন দৃঢ়প্রতিজ্ঞ থাকে, তখনই বিজয় অর্জন করে।’ গাজীপুর সিটি কর্পোরেশনের বিজয়কে প্রতিটি নেতা-কর্মীর বিজয় হিসাবে মন্তব্য করেন শেখ হাসিনা।


গাজীপুরের নতুন মেয়র ৩৯ বছর বয়সী জাহাঙ্গীরের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রবীণের চিন্তা আর নবীণের শক্তি হলো আওয়ামী লীগ। প্রবীণের কাছ থেকে শিখতে হবে, দেশের ইতিহাস জানতে হবে। সকলের সম্মিলিত কাজের ফলেই যে এই জয় এসেছে তা মনে করিয়ে দিয়ে প্রবীণ নেতাদের পরামর্শ নিয়ে কাজ করতেও জাহাঙ্গীরকে উপদেশ দেন আওয়ামী লীগ সভানেত্রী।


এই অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকও বক্তব্য রাখেন। গাজীপুরের নির্বাচনে অনিয়মের অভিযোগ নিয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের উদ্বেগের প্রতিক্রিয়ায় তাকে ‘নিজের চরকায় তেল দেওয়ার’ পরামর্শ দেন কাদের। কারও নাম উল্লেখ না করে তিনি বলেন, বিএনপি যে ভাষায় কথা বলছে, বিদেশি রাষ্ট্রের রাষ্ট্রদূতও সে সুরে কথা বলছে।

 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics