Finance
রবি ও সেবা ডট এক্সওয়াইজেড’র কর্পোরেট চুক্তি স্বাক্ষর

Bangladesh Live News | @banglalivenews | 16 Jul 2018

Robi and Sheba.xyz sign corporate agreement
ঢাকা, জুলাই ১৬ঃ দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি এবং দ্রুত জনপ্রিয় হওয়া ডিজিটাল স্টার্ট-আপ কোম্পানি সেবা ডট এক্সওয়াইজেড’র মধ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর হয়েছে।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং সেবা ডট এক্সওয়াইজেড’র সিইও আদনান হালিম রবি কর্পোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।


এ চুক্তির ফলে সেবা ডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা রবি ওয়াক ইন সেন্টার অথবা রবি সেবা পয়েন্টে এসে নিবন্ধিত হতে পারবেন এবং দেশব্যাপী বিস্তৃত হবে তাদের সেবা। পাশাপাশি সেবা ডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা রবি’র সেবা গ্রহণ করতে এবং রবি নেটওয়ার্কে ইন্টারনেট চার্জ ছাড়া সেবা অ্যাপ ব্যবহার করতে পারবেন।


এছাড়া সেবা ডট এক্সওয়াইজেড’র গ্রাহকদের বাসা-বাড়িতে সেবা প্রদানকালে রবি’র এজেন্ট হিসেবে কাজ করবে এবং গ্রাহকদের ইজিলোড সেবা প্রদান করবে। রবি গ্রাহকদের এমন অভিজ্ঞতা ও সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে এ বছরের মধ্যে আরো বড় সংখ্যক এজেন্ট নিয়োগ করবে অপারেটরটি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র নিউ বিজনেস অ্যান্ড ইন্ডাস্ট্রি কোলাবরেশন’র ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী; কাস্টমার এক্সপেরিয়েন্স’র জেনারেল ম্যানেজার (জিএম) শামস আরিফিন চৌধুরী; নিউ বিজনেস’র জিএম সাখাওয়াত হোসেন এবং অলটারনেটিভ চ্যানেল’র ম্যানেজার রোনাল্ড রনি বইদ্য।

এছাড়া সেবা ডট এক্সওয়াইজেড’ চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজিব; অপারেশনস’র ম্যনেজার তাজুল ইসলাম এবং নিউ বিজনেস অ্যান্ড ইনভেস্টমেন্ট লিড’র মেহাদ উল হক উপস্থিত ছিলেন।

যৌথ এ উদ্যোগটি প্রাথমিক ভাবে ঢাকায় শুরু হবে। রবিকে ডিজিটাল কোম্পানি হিসেবে সম্প্রসারণ করতে খুব শীঘ্রই সেবা অ্যাপে রবি রিচার্জ ফিচারটি যোগ করবে সেবা ডট এক্সওয়াইজেড। চুক্তির আওতায় ভবিষ্যতে বিভিন্ন সময়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও ক্যাম্পেইন নিয়ে আসবে রবি ও সেবা।
 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics