Bangladesh
লটারির মঞ্চে গুলি ছুড়ল দুর্বৃত্ত, লুটিয়ে পড়ল কিশোর

Bangladesh Live News | @banglalivenews | 26 Aug 2018

Miscreants shoot at lottery venue, youth hurt
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ২৬ : নওগাঁর রানীনগর উপজেলায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও লটারির ড্র চলাকালীন দুর্বৃত্তদের ছোড়া গুলি মাথায় লেগে রুবায়েত হোসেন (১৩) নামে এক কিশোর গুরুতরভাবে আহত হয়েছে।

এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। তবে রুবায়েত হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার গুনা ইউনিয়নের ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন থেকে কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা চলছিল। ঈদুল আজহা উপলক্ষে গ্রামের লোকজনকে আনন্দ দিতে ফাইনাল খেলার আয়োজন করা হয়।

 

শুক্রবার বিকেলে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পরে গ্রামীণ মেলার আয়োজন করা হয়।

 

সেখানে রাত ১১টার দিকে লটারির ড্র চলছিল। এ সময় হঠাৎ গুলি ছোড়ে দুর্বৃত্তরা।

 

এতে মঞ্চের সামনে মাথায় গুলিবিদ্ধ হয়ে রুবায়েত হোসেনে পড়ে যায়। এ সময় আরও দুইজন আহত হয়। আতঙ্কে মেলায় আগত লোকজন বিভিন্ন দিকে পালিয়ে যায়। রুবায়েত হোসেনকে উদ্ধার করে প্রথমে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে রাতেই বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রুবায়েত। রানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, রাতেই ঘটনাস্থল থেকে সন্দেহজনক একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics