Bangladesh
নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা: শ্বশুর গ্রেফতার

Bangladesh Live News | @banglalivenews | 29 Aug 2018

Women journalist killed: Father-in-law arrested
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ৩০ ঃ সাবেক আমলা বর্তমান অর্থমন্ত্রী এ এম এ মুহিতের বয়স এখন ৮৫ বছর।

 ১৯৩বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যা মামলা একজনকে গ্রেফতার করা হয়েছে। নদীকে (৩২) মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের রাধানগরে নিজ বাসার সামনে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। বুধবার দুপুরে নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে এ ব্যাপারে পাবনা সদর থানায় একটি মামলা করেন। মামলায় শিল্পপতি আবুল হোসেন, তার ছেলে রাজিব ও রাজিবের সহকারী মিলনসহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয়। এর পরই পুলিশ নদীর ২য় স্বামী রাজিবের বাবা আবুল হোসেনকে (৬০) গ্রেফতার করে।


পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে ভাড়া বাসায় ফেরার পথে বাসার সামনেই কয়েকজন অজ্ঞাতনামা দুর্বৃত্ত তাকে উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুবর্ণা নদী জেলার আটঘরিয়া উপজেলার একদন্ড গ্রামের মৃত আয়ুব আলীর মেয়ে। তার ৫/৬ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। তিনি স্থানীয় ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক ছিলেন।


নদীর স্বজনরা জানান, প্রায় দেড় বছর আগে গ্রেফতার আবুল হোসেনের ছেলে রাজিব হোসেনের সঙ্গে সুবর্ণা আক্তার নদীর বিয়ে হয়। বিয়ের বিষয়টি আবুল হোসেনের পরিবার মেনে না নেয়ায় এক পর্যায়ে রাজিব নদীকে তালাক দেয়। এ ঘটনায় নদী আদালতে যৌতুক মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে বিচারধীন রয়েছে।


নদী হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের বিচারের দাবিতে বুধবার দুপুরে পাবনা শহরে মানববন্ধনসহ সমাবেশ করেন সংবাদকর্মীসহ সর্বস্তরের মানুষ। এ সময় ৪৮ ঘণ্টার মধ্যে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়। এ সময়ের মধ্যে হত্যাকারীদের গ্রেফতারে ব্যর্থ হলে বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।


এদিকে হত্যার ১৮ ঘণ্টা অতিবাহিত হলেও পুলিশ চাঞ্চ্যকর এই হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি। পুলিশ বলছে, কোনো নিউজের কারণে নয়, ব্যক্তিগত বিরোধের কারণেই তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তারা মনে করছেন। পুলিশ সন্দেহভাজনদের নজরে রেখেছে। দ্রুত সময়েই হত্যার মূল রহস্য উদঘাটন করা যাবে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics