Bangladesh
আবারও বাস দুর্ঘটনা: প্রাণ গেল ৫ জনের

Bangladesh Live News | @banglalivenews | 29 Aug 2018

Another accident claims 5 lives
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ৩০: বুধবারও দুই জেলায় বাস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৫ জন।

এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এনা পরিবহনের একটি বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। অপরদিকে নরসিংদীর শিবপুরে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই মোটোরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।


পুলিশ জানায়, বুধবার দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশ্বামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন নারী ও এক শিশু রয়েছে বলে জানা গেছে। নিহতরা হলেন- রুবিনা নূর (৫০), তার মেয়ে সাবিনা নূর (২৬) এবং শিশু ইয়াছিন (৭ মাস)। নিহতরা মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ও ময়মনসিংহ সদর উপজেলার বাসিন্দা। এ ঘটনায় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে সিলেটগামী এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪৭৪৫৬) নিয়ন্ত্রণ হারিয়ে বৈশ্বামুড়া এলাকায় মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে।


এদিকে নরসিংদীর শিবপুরের আমতলায় বুধবার বেলা ১১টার দিকে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই মোটোরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫) ও কফিল উদ্দিনের ছেলে রোমান (২৪) এ ঘটনায় নিহত হয়েছেন। তারা কাপাসিয়া এলাকার খিড়াটি গ্রামের বাসিন্দা ছিলেন।
পুলিশ জানিয়েছে, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০৭০৪) ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার আমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মারা যান। আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বাস ভাঙচুরের চেষ্টা করেন। পরে সৃষ্টিগড় থেকে এনা পরিবহনের বাসটি আটক করেছে হাইওয়ে পুলিশ।


ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ বলেন, এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দেয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics