Bangladesh
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 25 Sep 2019

MotorCycle mishap leaves 2 dead
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৫ : ঝিনাইদহ ও পটুয়াখালীতে মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেলারোহী নিহত হয়েছেন।

পুলিশ জানায়, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রায়গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল্লাহ আল সোহান (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোররাত এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল সোহান কোটচাঁদপুর উপজেলার গাবতলা পাড়ার বাসিন্দা।


কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, রাতে যশোর থেকে মোটরসাইকেলে কালীগঞ্জ শহরের দিকে আসছিলেন সোহান। পথিমধ্যে কালীগঞ্জের রায়গ্রাম ট্রাক টার্মিনালের সামনে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেন। এতে গুরুতর আহত অবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।


একই দিন পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সজল (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পাটুখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় বাসিন্দারা জানান, সাকারিয়া থেকে পটুয়াখালী যাওয়ার পথে পাডুখালী এলাকায় মটরসাইকেল দুর্ঘটনায় সজল নামে এক যুবক নিহত হন। পরে স্থানীয়রা দুর্ঘটনায় জড়িত সন্দেহে আমুলীগামী একটি পিকআপকে আটক করেন। তবে ওই পিকআপের সঙ্গে মোটরসাইকেলের কোনো ধরনের সংঘর্ষ হয়নি। নিহতের স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছেন। পুলিশ দুর্ঘটনা কবলিু মোটরসাইকেলটি থানায় নিয়ে গেছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics