Bangladesh
দেশে ফিরেই এটিএম শামসুজ্জামানকে দেখতে গেলেন শবনম

Bangladesh Live News | @banglalivenews | 25 Sep 2019

Shabnam meets ATM
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৫ : দীর্ঘ চার মাসেরও বেশি সময় হাসপাতালে চিকিৎসাধীন থেকে সপ্তাহ দুয়েক আগে বাসায় ফিরেছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান।

হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তাকে দেখতে গেছেন অনেকে তারকা ও শুভাকাঙ্খীরা। বাসায় আসার পরও প্রিয়জনরা নিয়মিত তার খোঁজখবর রাখছেন। গত ১০ সেপ্টেম্বর জনপ্রিয় এই অভিনেতার জন্মদিন ছিল। ওইদিন তার বাসায় হাজির হয়েছিলেন চিত্রনায়িকা শাবনাজ, পপি, রোজী সিদ্দিকী, রওনক হাসান, মৌটুসী বিশ্বাসসহ আরো অনেকে।


হঠাৎ করেই রোববার বিকেলে এটিএম শামসুজ্জামানকে দেখতে যান কিংবদন্তি নায়িকা শবনম। দীর্ঘদিন ধরেই পাকিস্তানে বসবাস করছেন এই নায়িকা। পাকিস্তান থেকে তিনি বাংলাদেশে ফিরেছেন শনিবার। দেশে ফিরেই সহকর্মী ও বন্ধু এটিএম শামসুজ্জামানকে দেখতে ছুটে যান।


এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল বলেন, সিনেমার পুরনো বন্ধুর দেখা পেয়ে বেশ খুশি হয়েছিলেন বাবা। দীর্ঘ সময় আড্ডা দিয়েছেন তারা। সেই আড্ডায় তাদের সঙ্গী ছিলেন আমার মা রুনী জামানও।


একসঙ্গে বেশ ক’টি ছবিতেও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান ও শবনম। তাদের অভিনীত একটি উল্লেখযোগ্য সিনেমা হলো ‘প্রেম শক্তি’। সর্বশেষ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাদের দেখা হয়েছিল। প্রায় ছয় বছর পর আবারও দেখা হলো।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics