Bangladesh
সুনামগঞ্জের হাওরে নৌকাডুবিতে ১০ জনের মৃত্যু

Bangladesh Live News | @banglalivenews | 26 Sep 2019

Boat capsizes in Sunamganj, 10 killed
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৬ : সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউপির কালিয়াকুটা হাওরে নৌকাডুবির ঘটনায় আরও সাত জনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। বুধবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ জন।

নিহতরা হলেন- দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামের রইতুন নেছা (৩৫) ও শান্তা বেগম (৪), চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২), নোয়ার চর গ্রামের আসাদ মিয়া (৬) ও আজিরুন নেসা (৩০) দিরাই উপজেলার মাসুমপুর গ্রামের তাসমিনা বেগম (১১), মাছিমপুর গ্রামের শামিম (২) ও আবির (৩) এবং নোয়ারচর গ্রামের সোহান (২) ও আজম (২)।


এর আগে মঙ্গলবার রাতে রফিনগরের ইউনিয়নের মাছিমপুর থেকে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নৌকায় করে চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাচ্ছিল ২০-২৫ জন।

 

পরে কালিয়াকুটা হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবিদ (৪), নোয়ারচর গ্রামের আফাজালে ছেলে সোহান (২) ও চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে আজম (২) মারা যায়। ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics