Bangladesh
কারওয়ান বাজারে শ্রমিক লীগের কার্যালয় গুঁড়িয়ে দিল ডিএনসিসি

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2019

Sromik League's office crashed
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৭ : ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন এলাকার সড়ক ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করার অভিযানের অংশ হিসেবে ফুটপাত দখল করে গড়ে ওঠে জাতীয় শ্রমিক লীগ তেজগাঁও থানার ২৬ নম্বর ওয়ার্ড কার্যালয় গুঁড়িয়ে দিয়েছে করপোরেশনের ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার কারওয়ান বাজার ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় সংলগ্ন এলাকা থেকে ফুটপাত দখলমুক্ত করার এ উচ্ছেদ অভিযান শুরু হয়। উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার। অভিযানে জাতীয় শ্রমিক লীগ তেজগাঁও আঞ্চলিকের অন্তর্ভুক্ত তেজগাঁও থানা আওয়ামী লীগের ২৬ নম্বর ওয়ার্ড কার্যালয় গুঁড়িয়ে দেয়ার পাশাপাশি ফুটপাত দখল করে গড়ে ওঠা অন্যান্য স্থাপনাও উচ্ছেদ করা হয়।


এর আগে বুধবারও কারওয়ান বাজার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে কারওয়ান বাজার এলাকায় অবৈধভাবে ফুটপাত ও সড়ক দখল করার অপরাধে প্রায় ৮০টি অস্থায়ী দোকানসহ অন্যান্য স্থাপনা উচ্ছেদ করা হয়।


ডিএনসিসি সূত্রে জানা গেছে, ২২ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া উচ্ছেদ অভিযান এক একটি এলাকা ধরে পরিচালনা করা হবে। ওই এলাকার ফুটপাত-সড়ক যুতদিন পর্যন্ত দখলমুক্ত না হবে ততক্ষণ পর্যন্ত সেই এলাকায় অভিযান পরিচালিত হবে। সেক্ষেত্রে এক এলাকার উচ্ছেদ অভিযান শেষ করতে যদি ৫-১০ দিনও সময় লাগে তবুও তা করা হবে।


কারওয়ানবাজারসহ আশপাশের যেসব এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালিত হবে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics