Bangladesh
ইতির কলেজ যাবার পথেই জীবনের ইতি

Bangladesh Live News | @banglalivenews | 29 Sep 2019

Iti dies in Bangladesh
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৯ : কলেজ যাবার সময় পথেই জীবনের ইতি ঘটলো কলেজছাত্রী ইতি বেগমের। শনিবার বেলা ১১টার দিকে রংপুরে নগরীর ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কের পাঁচ মাইল নামক স্থানে বাসচাপায় মারা যান তিনি।

নিহত ইতি নগরীর ৩২নং ওয়ার্ডেরনগর মীরগঞ্জ এলাকার দুলাল হোসেনের মেয়ে এবং রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে কলেজ যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ইতি। ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কের পাঁচ মাইল এলাকায় পৌঁছে রাস্তা পারাপারের সময় রংপুর থেকে ঢাকাগামী শাহ্ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইতি।


পরে বাসটি দমদমা ব্রিজ এলাকায় পৌঁছে যাত্রীসহ বাস ফেলে রেখে এর চালক ও সহকারী পালিয়ে যায়। খবর পেয়ে নগরীর তাজহাট থানা পুলিশ বাসটি আটকসহ ইতির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন বলেন, বাসটি আটক করে থানায় রাখা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics