Bangladesh
অপহরণকারীদের সন্ধানে গিয়ে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

Bangladesh Live News | @banglalivenews | 07 Dec 2019

Bangladesh: Five members of burglar team arrested

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৭ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে অপহরণকারী চক্রকে ধরতে গিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 শুক্রবার ভোরে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী এলাকার হাসান আলী কসাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- গোপালদী পৌরসভার সদাসদী এলাকার হাসান আলী কসাইয়ের ছেলে শাহিন (১৯), ভুলতার গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে কাউছার (২২), ইসলামের ছেলে রুবেল (১৯), গোপালদী সদাসদীর খোকনের ছেলে আকাশ (২৫) ও একই এলাকার হান্নানের ছেলে সাঈদী (২২)।


পুলিশ জানিয়েছে, আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার চরপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে জাহাঙ্গীর আলম (৩৭)। গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কারখানায় যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে একটি সিএনজি চালিত অটোরিকশায় নিয়ে যায়। পরে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করে।


জাহাঙ্গীরের পরিবারের সদস্যরা তাদের কথা মতো বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পরিশোধ করলে উপজেলার বৈলাকান্দি এলাকায় ফায়ার সার্ভিসের সামনে হাত-পা বাঁধা অবস্থায় তাকে ফেলে রেখে যায়। পরে ঘটনা তদন্তে মাঠে নামেন গোপালদী কেন্দ্রের ইনচার্জ এসআই নাসির। অপহরণকারীদের ধরতে গিয়ে সন্ধান পান ডাকাত চক্রের। এরপর শুক্রবার ভোরে গোপালদী পৌরসভার সদাসদী এলাকার হাসান আলী কসাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়।


এ সময় তাদের হেফাজতে থাকা একটি সুইচ গিয়ার, দুটি চাপাতি, একটি প্লাস, একটি ধারালো চাকু, একটি সাবল, এক জোড়া মানকি মুখোশ ও একটি খেলনা পিস্তল জব্দ করা হয়।


এসআই নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অপহরণকারীদের ধরতে গিয়ে ডাকাত দলের সন্ধান পাই। তারাই জাহাঙ্গীরকে অপহরণ করে মুক্তিপণ আদায় করেছে। ডাকাতির পাশাপাশি নানা অপরাধমূলক কর্মকা-ে জড়িত তারা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics