Sports
এসএ গেমসে পদকজয়ীদের গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 10 Dec 2019

Prime Minister Sheikh Hasina invites medal winner to Ganobhaban
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১০ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের কাঠমান্ডু ও পোখারায় অনুষ্ঠিত সাউথ এশিয়ান গেমসে পদকজয়ীদের অভিনন্দন জানিয়ে সবাইকে গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল জানান, সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বলেছেন, পদকজয়ী সবার কাছে তার অভিনন্দন পৌঁছে দিতে এবং দল ঢাকায় ফেরার পর তিনি পদকজয়ীদের গণভবনে দাওয়াত দিয়ে রেখেছেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, ‘সোমবার মন্ত্রিসভার বৈঠক চলাকালে আমি প্রধানমন্ত্রীকে জানিয়েছিলাম, তখন পর্যন্ত ১৮ স্বর্ণ জয়ের কথা। তখনো পুরুষ ক্রিকেটের ফাইনাল শেষ হয়নি। বলেছিলাম, পুরুষ দলও হয়তো জিতবে। পরে পুরুষ ক্রিকেট দল স্বর্ণ পাওয়ার পর আমি প্রধানমন্ত্রীকে খবরটি জানিয়েছিলাম।

পরে তিনি সবাইকে অভিনন্দন জানাতে বলেছেন আমাকে। প্রধানমন্ত্রী খুব খুশি হয়েছেন। তিনি বলেছেন, বড় করে সবাইকে গণভবনে সংবর্ধনা দেবেন। প্রধানমন্ত্রী নেপালেও বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজাকে ফোন করে সবাইকে তার অভিনন্দন জানাতে বলেছেন এবং ঢাকায় ফিরলে গণভবনের আগাম দাওয়াত দিয়ে রেখেছেন’।


কবে হবে পদকজয়ীদের এ সংবর্ধনা? ‘সব দল দেশে ফিরুক। তারপর প্রধানমন্ত্রী সময় দিলেই আমরা পদকজয়ীদের গণভবনে নিয়ে যাবো। প্রধানমন্ত্রী বলেছেন, গণভবনের সামনের খোলা জায়গায় বড় আয়োজনের মাধ্যমে পদকজয়ীদের সংবর্ধনা দেবেন’-বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।


নেপালে চলমান এসএ গেমসের তেরতম আসরে এ পর্যন্ত ১৯ স্বর্ণ জিতেছে বাংলাদেশ। এর মধ্যে আরাচারিতে ১০ টি, কারাতেতে ৩ টি, ক্রিকেট ও ভারোত্তোলনে ২টি করে এবং তায়কোয়ানদো ও ফেন্সিংয়ে একটি করে স্বর্ণ পদক জিতেছে বাংলাদেশ। ১৯ স্বর্ণজয়ের মধ্যে দিয়ে বাংলাদেশ নতুন রেকর্ড করেছে। এর আগে এক আসরে বাংলাদেশ সর্বোচ্চ ১৮ স্বর্ণ পদক জিতেছিল ২০১০ সালে ঢাকায়।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics