Bangladesh
‘আনসারুল্লাহ বাংলা টিমের’ চার সদস্য গ্রেফতার

Bangladesh Live News | @banglalivenews | 10 Dec 2019

Four terrorists arrested

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১০ : নোয়াখালীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিমের’ চার সদস্যকে গ্রেফতারে দাবি করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। রোববার (৮ ডিসেম্বর) রাতে নোয়াখালী সদর উপজেলার ৩নং নোয়ান্নাই ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 সোমবার (৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে তাদের হাজির করে প্রত্যেকের বিরুদ্ধে ১০দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক মো. সোয়েব উদ্দিন খান শুনানি শেষে প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


গ্রেফতারকৃতরা হলেন- ওই ইউনিয়নের পূর্ব দূর্গানগর গ্রামের মহিউদ্দিনের ছেলে মাহমুদুর রহমান সোহেল ওরফে মোহন (২৬), একই গ্রামের মো. নুর আলমের ছেলে মো. আবদুল্ল্যাহ কবির (২৫), হুমায়ন কবিরের ছেলে আরিফ হোসেন হৃদয় (২৩) এবং কামাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২০)।


পুলিশের এটিইউ টিম লিডার ইন্সপেক্টর সাজ্জাদ হোসেন জানান , গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে নোয়ান্নই ইউনিয়নের পূর্ব দুর্গানগর গ্রামের আসসাফ ইসলামি কিতাব একাডেমিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জিহাদি বই, মোবাইল ডিভাইস জব্দ করা হয়। তিনি আরও জানান, পরে প্রাথমিক জিজ্ঞাসাদ শেষে রোববার রাতেই এটিইউ পরিদর্শক রাশেদ হোসেন হোসেন বাদী হয়ে সুধারাম থানায় তাদের বিরুদ্ধে মামলা করেছেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics