Bangladesh
দুই মোটর সাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্যসহ নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 11 Dec 2019

Two die in road mishap in Bangladesh
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১১ : গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ ২ জন নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সোয়া ১২ টার দিকে কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানীর থানার পুলিশ কনেস্টবল এমমাদুল হক (৩০) ও মোটর সাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের রঞ্জিত বিশ্বাস (২৮)।


কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লুৎফর রহমান জানান, কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রাম এলাকায় দুইটি দ্রুতগামী মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলে মোটর সাইকেলের চালকসহ ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দুই জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহত পুলিশ সদস্যের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানায় কর্মরত ছিলেন। মঙ্গলবার তিনি মোটর সাইকেলে করে কর্মস্থলে আসছিলেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics