Bangladesh
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকান্ড : নিহতের সংখ্যা বেড়ে ৯

Bangladesh Live News | @banglalivenews | 12 Dec 2019

Keraniganj plastic factory fire: Death toll touches 9

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১২ : ঢাকার কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় অবস্থিত ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিডিজ লিমিটেড’র কারখানার গতকাল বুধবারের অগ্নিকান্ডে এ পর্যন্ত ৯ জন শ্রমিক মারা গেছেন। দগ্ধ আরো কয়েকজনের অবস্থা আশংকাজনক।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ভোর থেকে সকাল পর্যন্ত ৮ জনের মৃত্যু হয়। এছাড়া ঘটনাস্থল থেকে বুধবার রাতে একজনের পুড়ে যাওয়া কঙ্কাল উদ্ধার করা হয়। তার পরিচয় জানা যায়নি। হাসপাতালে মৃতরা হলেন- ইমরান, বাবুল, রায়হান, খালেক, সালাউদ্দিন, সুজন, জিনারুল ইসলাম ও আলম।


ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন (আরএস) ডা. আরিফুল ইসলাম নবীন জানান, বুধবার রাত থেকে আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত অগ্নিদগ্ধদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বুধবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টা ৩৫ মিনিটে কেরানীগঞ্জের ওই প্লাস্টিক কারখানায় আগুন লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


এ ঘটনায় এখন পর্যন্ত ৩০ জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন উইনিটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৮ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেলে। বাকি একজন ঘটনাস্থলেই মারা যান।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics