Bangladesh
সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে আগুন

Bangladesh Live News | @banglalivenews | 12 Dec 2019

Fire guts three motorcycles in Supreme Court area in Bangladesh

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১২ : ঢাকার সুপ্রিম কোর্ট এলাকায় তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কে বা কারা আগুন দিয়েছে এ বিষয়ে নিশ্চিত নয় পুলিশ। বুধবার বিকেল ৪টা ৩৫ মিনিটে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টার মধ্যে হাইকোর্টেও মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়েছে। আগুন দেয়ার সময় হাতেনাতে একজনকে আটক করা হয়েছে। তবে বিষয়টি নিশ্চিত করেনি পুলিশ।


জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি আজ বৃহস্পতিবার। এর আগের দিন সুপ্রিম কোর্ট এলাকায় এমন অগ্নিসংযোগের ঘটনা ঘটলো।


যদিও সর্বোচ্চ আদালতের আশপাশ এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই সুপ্রিম কোর্টের প্রতিটি প্রবেশপথ, আশপাশ ও আদালু চত্বরের অভ্যন্তরের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া আর্চওয়ে ও মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশির পর আইনজীবী, বিচারপ্রার্থী, সাংবাদিকসহ সংশ্লিষ্টদের আদালত চত্বরে প্রবেশ করানো হচ্ছে।


উল্লেখ্য, বিএসএমএমইউ থেকে বিএনপি চেয়ারপারসনের সর্বশেষ শারীরিক অবস্থার মেডিকেল রিপোর্ট বুধবার বিকেলে সুপ্রিম কোর্টে পৌঁছেছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics