Bangladesh
বনানীতে মাটি খুঁড়ে চীনা নাগরিকের লাশ উদ্ধার

Bangladesh Live News | @banglalivenews | 12 Dec 2019

Banani: Chinese national's body recovered
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১২ : রাজধানীর বনানীতে মাটি খুঁড়ে এক চীনা নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া চীনের ওই নাগরিকের নাম জাও জিয়ানহুই। বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে বনানীর ২৩ নম্বর রোডের ৮২ নম্বর বাড়ির পাশের মাটি খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, চীনের ওই নাগরিক বনানীর ২৩ নম্বর রোডের ৮২ নম্বর বাসায় থাকতেন। বাড়িটির পেছনে মরদেহটি মাটিচাপা দেয়া অবস্থায় ছিল। সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।


তদন্ত সূত্রে জানা গেছে, ওই চীনা নাগরিক পদ্মা সেতুতে পাথর সরবরাহসহ সরকারের কয়েকটি মেগা প্রকল্পে কাজ করতেন। সে ওই ভবনের লেভেল-৬ বা ৭ তলায় থাকতেন।


ভবনের ম্যানেজার বাপ্পি সিনহা সাংবাদিকদের জানান, ‘মঙ্গলবার বিকেলেও তার সঙ্গে আমার দেখা হয়েছে। তিনি এক বছর ধরে এ বাসায় আছেন। তার সঙ্গে তার পরিবারও থাকত। সম্প্রতি তার পরিবার চীনে ফেরত যায়।


এদিকে গত মঙ্গলবার) রাতে দায়িত্বে থাকা তিন নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। এছাড়া গত দু’দিনে ভবনটিতে কে কে ঢুকেছে এবং বের হয়েছে সেগুলো জানার চেষ্টা করছেন তদন্ত কর্মকর্তারা। নিহতের মরদেহ বর্তমানে বনানী থানায় রাখা হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics