Bangladesh
৬ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন দুই ভাই

Bangladesh Live News | @banglalivenews | 13 Dec 2019

Two brothers die in the gap of six hours
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৩ : ঢাকার কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকার প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন উইনিটে চিকিৎসাধীন অবস্থায় ছয় ঘণ্টার ব্যবধানে মারা গেছেন দুই ভাই। তারা হলেন, রাজ্জাক ও আলম। বড়ভাই রাজ্জাক মারা যান সকাল সাড়ে ৬টায়। আর ছোট ভাই আলম মারা যান দুপুর ১টায়।

নিহতদের আরেক ভাই জাহিদ জানান, কয়েক বছর আগে আলম বিয়ে করেছেন।

তার দেড় বছর বয়সী তানহা নামের একটা মেয়ে রয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) দুর্ঘটনায় দগ্ধ হয়ে দৌড়ে বাসায় যান আলম। পরে স্ত্রীকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হন। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।


অপরদিকে আগুনের ঘটনায় সকালে মারা গেছেন প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড আরেক কর্মী জাহাঙ্গির মাতব্বর (৫৫)। তার বাড়ি পিরজপুরের সঙ্করপাশা গ্রামে।

তার ভাই আলমগীর মাতব্বর জানান, ৪-৫ বছর ধরে সে এ কারখানায় কাজ করতো।

থাকতো কারখানার পাশেই একটি ভাড়া বাসায়। পরিবারের একমাত্র উপার্জনক্ষম এ ব্যক্তিটি কয়েকদিন আগে বড় মেয়ে বিয়ে দিয়েছেন। এখন আড়াই বছরের ছোট মেয়ে আর স্ত্রীকে নিয়ে দিব্বিই কাটছিল তার সংসার। কিন্তু এক ঝড়ে সব তছনছ হয়ে গেল। এখন তার পরিবার নিয়ে আমি কোথায় যাবো।


উল্লেখ্য, বুধবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টা ৩৫ মিনিটে কেরানীগঞ্জের ওই প্লাস্টিক কারখানায় আগুন লাগে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics