Muktijudho
৯৯ বীর মুক্তিযোদ্ধার মাকে সংবর্ধনা

Bangladesh Live News | @banglalivenews | 14 Dec 2019

99 brave muktijoddha's mother's felicitated
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১৪ : নরসিংদীতে ৯৯ জন বীর মুক্তিযোদ্ধার মায়েদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের যৌথ উদ্যোগে স্থানীয় শিল্পকলা একাডেমিতে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক (ডিসি) সৈয়দা ফারহানা কাউনাইন আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। বলেন, জাতির শ্রেষ্ঠ রত্নাগর্ভাদের যথাযথ সম্মান জানানোর ভাষা আমাদের জানা নেই। তবে এ দেশের প্রতি ইঞ্চি মাটি, তরুলতা, পাখি, ফুল, নদী জানে তাদের প্রতি আমাদের ঋণ। কৃতজ্ঞচিত্তে বীর জননীদের স্মরণ ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি রইল সশ্রদ্ধ সালাম। জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে এই ব্যতিক্রমী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচ এম জামেরি হাসান।


বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল মতিন ভূঁইয়া, সেক্টরস কমান্ডার ফোরাম নরসিংদী শাখার সভাপতি আব্দুল মোতালিব পাঠান, রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস প্রমুখ।


এছাড়া উপস্থিত ছিলেন, ডিডি এলজি মাহবুব উল করিম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সূর্য্যকান্ত দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষ প্রমুখ।


সংবর্ধনা প্রদানের আগে মুক্তিযোদ্ধাদের মায়েদের ফুল ও উত্তোরীয় দিয়ে সম্মান জানানো হয়। সেই সঙ্গে প্রত্যেককে একটি করে শাড়ি, কম্বল এবং চাদর উপহার দেয়া হয়।
ক্যা




Video of the day
More Muktijudho News
Recent Photos and Videos

Web Statistics