Entertainment
সম্মেলনে যোগ দিলেন অভিমানী সোহেল তাজ

Bangladesh Live News | @banglalivenews | 20 Dec 2019

Taj joins Awami League meet
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২১ : আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন তানজিম আহমেদ সোহেল তাজ। দীর্ঘদিন ধরেই ‘অজানা কারণে’ রাজনীতি থেকে দূরে রয়েছেন বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদের পুত্র তানজিম আহমেদ সোহেল তাজ।

তবে, কি কারণে তিনি রাজনীতি থেকে দূরে রয়েছেন তা তিনি কখনও স্পষ্ট করে বলেননি। বিভিন্ন সময়ে গণমাধ্যমে এসেছে তিনি অভিমান করে রাজনীতি থেকে দূরে রয়েছেন। তবে, অভিমান করে থাকলেও আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন সোহেল তাজ। শুক্রবার বিকেলে, আওয়ামী লীগের কাউন্সিল শুরু হওয়ার পর সোহেল তাজকে আমন্ত্রিত অতিথিদের আসনে বসে থাকতে দেখা যায়।


২০০৯ সালের ৬ই জানুয়ারি সোহেল তাজকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর হঠাৎ করেই অজানা কারণে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের সংগঠক বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ ও আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি সৈয়দা জোহরা তাজউদ্দীনের একমাত্র ছেলে তানজিম আহমেদ সোহেল তাজ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন।


পদত্যাগের পর তাকে রাজনীতিতে ফেরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তৎকালীন দলীয় সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ অনেক চেষ্টা করেছেন। তারপরেও তাকে রাজনীতিতে ফেরানো সম্ভব হয়নি।


এরপর, কেটে গেছে দীর্ঘ সময়। দলে শুরু হয়েছে শুদ্ধি অভিযান। অনৈতিক কর্মকাণ্ডে জড়িত এবং দুর্নীতিবাজ নেতাদের দল থেকে সরাতে চালানো হয়েছে শুদ্ধি অভিযান। শুদ্ধি অভিযানের মধ্যেই অনুষ্ঠিত হচ্ছে ২১তম জাতীয় সম্মেলন। আর এই সম্মেলনকে ঘিরে দলের তৃণমূলের নেতাকর্মীদের প্রত্যাশা দুর্নীতিবাজদের সরিয়ে সৎ ও যোগ্যদের দেয়া হোক নেতৃত্বের ভার।


এরমধ্যেই, সোহেল তাজকে দেখা গেল আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের অনুষ্ঠানস্থলে। সঙ্গত কারণে প্রশ্ন জেগেছে সোহেল তাজ কি অভিমান ভেঙে ফিরে এসেছেন? ফিরে আসলে তাকে কোন পদ দেয়া হবে? এর উত্তর জানতে আরো কয়েক ঘন্টা লাগবে। আজ শনিবার পার্টির নতুন কমিটি ঘোষণা হলে বিষয়টি পরিস্কার হবে।
এক প্রশ্ওে উত্তওে তিনি বলেন, আমি আওয়ামী লীগে ছিলাম, আছি, থাকব। সম্মেলনের সফলতা কামনা করে সোহেল তাজ বলেন, এ সম্মেলনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও ৩০ লাখ শহীদের বিনিময়ে যে জন্য বাংলাদেশ স্বাধীন হয়েছে তা বাস্তবায়নের পথে এগিয়ে যাবে।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics