Sports
পাকিস্তানে টেস্ট খেলতে যাবে না বাংলাদেশ : পাপন

Bangladesh Live News | @banglalivenews | 26 Dec 2019

Bangladesh won't visit Pakistan to play Test: BCB Chief

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২৭ : বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বৃহস্পতিবার মিরপুর স্টেডিয়ামে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেছেন, বলেছেন, ‘পাকিস্তানে আপাতত টেস্ট সিরিজ খেলতে যাবে না বাংলাদেশ।’ তবে সরকারের বিভিন্ন সংস্থার কাছ থেকে নিরাপত্তার ব্যাপারে সবুজ সংকেত ও পাশাপাশি ক্রিকেটারদের মধ্যে কারা যাবে না যাবে এবং আমরা যদি একটা মোটামুটি শক্তিশালী দল গড়তে পারি তাহলে টি-টোয়েন্টি সিরিজ খেলা হতে পারে।’

পাকিস্তানের সাম্প্রতিক অবস্থা বিবেচনায় নিরাপত্তার বিষয়ে ইতিবাচক অবস্থানেই আছে বোর্ড।

যার ফলে টেস্ট না হলেও, সাতদিনের জন্য তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার ব্যাপারে আগ্রহ আছে তাদের। তবে এটি সম্ভব কি না সে ব্যাপারেও সন্দিহান বিসিবি সভাপতি।

কেননা কোচিং স্টাফের প্রায় সবাই পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে নারাজ। এমনকি খেলোয়াড়দেরও সবাইকে পাওয়া যাবে- এমনটা জোর দিয়ে বলছেন না নাজমুল হাসান পাপন।

তবে তার উপরিউক্ত কথায় পরিষ্কার, নিয়মিত দলের সবাই না গেলেও, মাঝারি শক্তিশালী দল নিয়েই পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ খেলে আসবে বাংলাদেশ।


টেস্ট সিরিজ না খেলার সিদ্ধান্ত জানানোর পর তিনি আরও বলেন, নিরাপত্তা ইস্যুতে আমরা সবার আগে খুঁটিয়ে দেখেছি পাকিস্তানের নেয়া নিরাপত্তা ব্যবস্থাটা আসলে কেমন? আমরা যতটা জেনেছি, তাতে মনে হচ্ছে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা ঠিক আছে।

আমাদের নারী দল গিয়েছে, ছেলেদের অনূর্ধ্ব-১৬ দল খেলে এসেছে, তাদের সঙ্গে কথা বলেছি। তারা কেউ নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেনি। আমরা সব খোঁজ খবর নিয়েছি। কোথাও পাকিস্তানের নেয়া নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্দেহ নেই। কিন্তু প্রশ্ন অন্য জায়গায়। আমরা দেখছি আসলে প্লেয়ার এবং কোচিং স্টাফরা যাবে কি না? অনেক আগে থেকে কথা বলেছি। কোচিং স্টাফদের বড় অংশ না করে দিয়েছে। তারা যাবে না। আর যাও যাবে কেউ লম্বা সময় ধরে পাকিস্তান থাকতে চায় না।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics