Finance
বাণিজ্য মেলায় প্রধানমন্ত্রীর ৩০ মিনিট

Bangladesh Live News | @banglalivenews | 02 Jan 2020

PM Hasina, Trade Fair and 30 minutes
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ২ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা উদ্বোধন করার পর প্রায় আধাঘণ্টা মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। বুধবার বেলা সাড়ে ১১টায় গেটে ফিতা কেটে মেলায় প্রবেশ করেন তিনি এবং ১২টায় মেলা থেকে বের হয়ে যান। মেলায় ঘোরার সময় তিনি বিভিন্ন স্টল ও প্যাভিলিয়নে যান এবং স্টলের পণ্য নেড়ে চেড়ে দেখেন।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে এই মেলার উদ্বোধন করেন শেখ হাসিনা। এসময় তিনি বলেন, ‘আমরা সারাদেশে ১০০টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল করেছি। বাংলাদেশে যারা বিনিয়োগ করবে, তাদের বিশেষ সুযোগ-সুবিধা দেয়া হবে।’ এবার মেলার গেট সাজানো হয়েছে জাতীয় স্মৃতিসৌধের আদলে। এর সঙ্গে রয়েছে পদ্মা সেতুর মডেল।

 

মেলার বিভিন্ন স্টল, প্যাভিলিয়ন ঘুরে দেখার সময় প্রধানমন্ত্রীর সঙ্গে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ, এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম, বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দীন, ইপিবির ভাইস চেয়ারম্যান ফাতিমা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

 

এবার বাণিজ্য মেলায় প্রবেশে টিকিটের দাম ১০ টাকা বাড়িয়ে ৪০ টাকা করা হয়েছে। এ ছাড়া অপ্রাপ্তবয়স্কদের টিকিটের দাম আগের মতোই ২০ টাকা রাখা হয়েছে।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics