Bangladesh
নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ডোবায়, চালক নিহত

Bangladesh Live News | @banglalivenews | 12 Jan 2020

Pickup falls in pond, driver dies
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১২ : লক্ষ্মীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান ডোবায় পড়ে চালক মো. মামুন (৩১) নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকের দুই সহযোগী। শনিবার (১১ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার যাদৈয়া মাইলের মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামের নুর নবীর ছেলে। আহতরা হলেন- নিহতের ভাই মো. নিজাম ও একই এলাকার মো. রিয়াজ। তারা নিহত চালকের সহযোগী ছিলেন।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শীরা জানান, রড ও সিমেন্ট বোঝাই একটি পিকআপ ভ্যান নোয়াখালীর বাংলাবাজার থেকে লক্ষ্মীপুরে যাচ্ছিল।

পিকআপটি সদর উপজেলার যাদৈয়া মাইলের মাথা এলাকায় পৌঁছালে অন্য একটি হাইড্রোলিক পিকআপ ভ্যান পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রড-সিমেন্ট বোঝাই পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে জলাবদ্ধ একটি ডোবায় পড়ে যায়। পরে পানিতে ডুবে চালক মামুনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।


লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কমকর্তা মো. মফিজুর রহমান বলেন, আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics