Bangladesh
আশুলিয়ায় তিন ঘণ্টার অভিযানে নারী জঙ্গি আটক

Bangladesh Live News | @banglalivenews | 14 Jan 2020

Female terrorist arrested from Ashulia
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৪ : আশুলিয়ার গকুলনগর এলাকায় তিন ঘণ্টা অভিযান শেষে নব্য জেএমবির এক নারী সদস্যকে আটক করেছে পুলিশ। আটক নারীর নাম শায়লা শারমিন। তিনি জাবির ৪৬তম ব্যাচের শিক্ষার্থী তানভিরের স্ত্রী। এ ঘটনায় তানভীর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্যও অভিযান চলবে বলে জানায় পুলিশ।

অভিযান শেষে ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, ঘটনাস্থল থেকে পেট্রল বোমা, ছুরি, স্ক্রু-ডাইভার ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। তবে দূর থেকে সংক্রিয়ভাবে আঘাত হানার জন্য কিছু অত্যাধানিক সরঞ্জাম উদ্ধার করা হয়। এসব সরঞ্জাম দিয়ে দূর থেকে আঘাত করা যায়। তবে তাদের নাশকতার কোনো পরিকল্পনা ছিল কীনা সেই বিষয়টি তদন্তের পর বলা যাবে।

এর আগে সোমবার সন্ধ্যার পর থেকেই আশুলিয়ার গকুলনগর বাজারের পাশে সৌদি প্রবাসী আক্তার হোসেনের বাড়ি ঘেরাও করে রাখে পুলিশ। পরে পুলিশের একাধিক সদস্য ঘটনাস্থলে পৌঁছানোর পর ওই বাড়িতে প্রবেশ করে নব্য জেএমবির সদস্যকে আটক করে ও বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে।

এ ব্যাপারে স্থানীয় ধামসোনা ইউনিয়নের গকুল নগর এলাকার শারজাহান বলেন, এক থেকে দেড় মাস আগে বাড়িটি ভাড়া দেয়া হয়েছে। বাড়ির মালিক সৌদিতে থাকেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics