Bangladesh
চট্টগ্রামের শাহ আমানত বিমান বন্দরে ফের স্বর্ণের বার উদ্ধার

Bangladesh Live News | @banglalivenews | 15 Jan 2020

Gold bar recovered from Chittagong airport

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৫ : মাত্র ১৫ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে এক যাত্রীর কাছ থেকে স্বর্ণেরবার উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৮ ফ্লাইটে আসা ওই যাত্রীর কাছ থেকে ৪টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। এর আগে সোমবার রাতে শারজাহ থেকে আসা এক যাত্রীর মলদ্বার থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছিল। স্বর্ণেরবারসহ গ্রেফতার যাত্রীর নাম মোহাম্মদ সরওয়ার উদ্দিন। তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারীতে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, সরওয়ার উদ্দিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৮ ফ্লাইটে চট্টগ্রাম আসেন। তবে তার ইমিগ্রেশন হওয়ার কথা ছিল ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। ফ্লাইটটি শাহ আমানতে অবতরণের পর তার দেহ তল্লাশি করে জুতার তলায় লুকানো ২ জোড়া স্বর্ণের বার উদ্ধার করে জাতীয় গোয়েন্দা সংস্থার সদস্যরা।

এর আগে সোমবার রাত সাড়ে ৯টায় এয়ার অ্যারাবিয়ার জি৯-৫২৩ ফ্লাইটে আসা চট্টগ্রামের রাউজানের বাসিন্দা মোহাম্মদ মোরশেদের কাছ থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছিল। ফ্লাইট থেকে নামার পর গোপন সংবাদের ভিত্তিতে মোরশেদকে চ্যালেঞ্জ করে এনএসআই টিম। পরে আর্চওয়ে ডিটেক্টরের মাধ্যমে তার মলদ্বারে স্বর্ণবারের উপস্থিতি পাওয়া যায়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics