Bangladesh
আশুলিয়ার জঙ্গি আস্তানা থেকে আটক নারী রিমান্ডে

Bangladesh Live News | @banglalivenews | 15 Jan 2020

Bangladesh: Woman terrorist sent to remand

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৫ : ঢাকার আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানায়’ অভিযানে গ্রেপ্তার নারীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে পেয়েছে পুলিশ। সন্ত্রাসবিরোধী আইনের মামলায় শায়লা শারমীন (২৫) নামে ওই নারীকে মঙ্গলবার রিমান্ডে পাঠানোর আদেশ দেন ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. আশরাফুজ্জামান। সোমবার আশুলিয়ার গোকূলনগরের একটি বাড়িতে অভিযান চালিয়ে শায়লাকে গ্রেপ্তার এবং পেট্রোল বোমা, বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম ও নানা ধরনের যন্ত্রপাতি পাওয়ার কথা জানায় পুলিশ।

শায়লা ‘নব্য জেএমবির আইটি বিভাগের প্রধান’ তানভীর আহমেদের স্ত্রী। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভীর অভিযানের সময় বাড়িতে ছিলেন না।

অভিযানের পর আশুলিয়া থানার এসআই মিরাজ হোসেন সন্ত্রাসবিরোধী আইনে শায়লা, তানভীর ও জাকারিয়া নামে আরেক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন।


ওই মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম আসামি শায়লাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতের আবেদনসহ আদালতে নিয়ে যান। তদন্ত কর্মকর্তা সাত দিনের জন্য হেফাজতে চান শায়লাকে। অন্যদিকে বিমর্ষ থাকা শায়লার পক্ষে আদালতে কোনো আইনজীবী দাঁড়াননি। শুনানি শেষে বিচারক চার দিন রিমান্ডের আদেশ দেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics