Bangladesh
ভাঙ্গনের মুখে জাতীয় পার্টি

Bangladesh Live News | @banglalivenews | 16 Jan 2020

Jatiyo Party on the verge of breaking down
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৬ : সরকারি দলের অন্যতম শরিক জাতীয় পার্টি দৃশ্যত: ভাঙ্গনের মুখে পড়েছে। দলের সদ্য সমাপ্ত কাউন্সিল অধিবেশনে রওশন এরশাদ যোগ না দেয়ায় এই গুঞ্জন শুরু হয়।

রওশন এর শাদ অজ্ঞাত কারণে কাউন্সিলে যোগ না দিলেও তার জন্য দলে চীফ প্যঅট্রনের পদ সৃষ্টি কওে তাকে সান্তন দেয় হয়।

গতকাল বুধবার সেই পদেও ১ক্ষমতা’ প্রয়োগ কওে তিনি তার ১নিজ’ পুত্র সাদ এরশাদসহ ১৬ জনকে পার্টির বিভিন্ন পদে পদায়ন করেন। একই দিন দলের চেয়ারম্যান জি এম কাদের নিজ স্ত্রী শেরিফা কাদের ছাড়াও বোন ও ভাগ্নিকে উপদেষ্টা নিয়োগ দেণ্ এর পরই ভাই-ভাবির কোন্দল প্রকাশ্যে আসে। 

ওাতেই এক বিবৃতিতে জি এম কাদের বলেন,  প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বেগম রওশন এরশাদের নিয়োগ দেয়ার এখতিয়ার নেই।

জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আপনাদের অবগতির জন্য জানানো হচ্ছে যে, বিভিন্ন মিডিয়ায় প্রেরিত এবং কিছু অনলাইন মিডিয়ায় প্রচারিত জাতীয় পার্টির বিভিন্ন পদে নিয়োগ প্রদানের একটি বিভ্রান্তিকর খবর আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেখানে দেখা গেছে, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক কিছু পদে নিয়োগ প্রদান করেছেন। এ ধরনের বিভ্রান্তিকর খবর প্রচার বা প্রকাশ না করার জন্য গণমাধ্যমের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে। কারণ এভাবে কোনো নিয়োগ দেয়ার এখতিয়ার প্রধান পৃষ্ঠপোষকের নেই।

এতে আরও বলা হয়, জাতীয় পার্টির নবম কাউন্সিলের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির বিভিন্ন পদে নিয়োগ প্রদানের ক্ষমতা একমাত্র পার্টি চেয়ারম্যানের। অন্য কারো পক্ষে জাতীয় পার্টির কোনো পদে কাউকে নিয়োগ দেয়ার ক্ষমতা চেয়ারম্যান ব্যতীত কারও নেই। অতএব এমন সংবাদে গণমাধ্যম, জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী এবং জনসাধারণকে বিভ্রান্ত না হতে অনুরোধ করা যাচ্ছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics