Bangladesh
সীতাকুন্ডে মাদকসম্রাজ্ঞী গ্রেফতার

Bangladesh Live News | @banglalivenews | 18 Jan 2020

Drug peddler arrested

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৮ : চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার কুমিরা এলাকায় অভিযান চালিয়ে মাদকসম্রাজ্ঞী মিনুয়ারা আকতার মিনু ও তার সহযোগী মো. জামাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শুক্রবার দুপুরে কুমিরা উত্তর সোনাইছড়ি এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় ৯৬৭ পিস ইয়াবা ও সোয়া ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার দুজন হলেন- সীতাকুণ্ড উপজেলার কুমিরা উত্তর সোনাইছড়ি এলাকার বাসিন্দা ফজলুল হকের স্ত্রী মিনুয়ারা আকতার মিনু (৫২) ও তার সহযোগী একই এলাকার মো. আমিনের ছেলে মো. জামাল হোসেন (৫০)।


র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সীতাকুন্ড থানাধীন কুমিরা উত্তর সোনাইছড়ি এলাকায় কতিপয় মাদকব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে দুপুরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মাদকসম্রাজ্ঞী মিনু ও তার সহযোগী জামালকে গ্রেফতার করে।


তিনি বলেন, এ সময় তাদের কাছে থাকা ৯৬৭ পিস ইয়াবা ও সোয়া ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য চার লাখ ৯৫ হাজার টাকা। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ১১টি মামলা রয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics