Bangladesh
আ.লীগের নতুন কমিটি নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনা

Bangladesh Live News | @banglalivenews | 24 Jan 2020

Sheikh Hasina pays tribute to Bangabandhu
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ২৫ : আওয়ামী লীগের নতুন কমিটি নিয়ে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বেলা ১টায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রীকে ‘গার্ড অব অনার’ দেয়। পরে তিনি সেখানে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক মাহবুব উল আলম হানিফ অন্যদের মধ্যে সেখানে ছিলেন। জুমার নামাজের পর বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদের দোয়া-মাহফিলে কেন্দ্রীয় নেতারা অংশ নেন।


টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেন জানান, শেখ হাসিনা নিজ বাড়িতে আওয়ামী লীগের নতুন কার্যনির্বাহী ও উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে বৈঠকের পর বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকার উদ্দেশে রওনা হন। এর আগে বেলা ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে অবতরণ করে। আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা তাকে স্বাগত জানান। পরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে যান।


টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এবং ফাতেহা পাঠ করেন।


গত ২০ এবং ২১ আগস্ট উপমহাদেশের অন্যতম প্রাচীন ও বৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনা পর পর নবমবারের মত সভাপতি এবং ওবায়দুল কাদের টানা দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics