Bangladesh
বরগুনায় বাসচাপায় প্রাণ গেল মা-ছেলেসহ তিনজনের

Bangladesh Live News | @banglalivenews | 26 Jan 2020

Bangladesh: Three killed in road mishap
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ২৬ : বরগুনা জেলার আমতলীতে শনিবার বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে দুজন মা-ছেলে এবং অপরজন ১৪ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। বেলা ১১টার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের আমতলীর একে স্কুল চৌরাস্তা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মাছুয়াখালী গ্রামের প্রবাসী আবুল হোসেনের স্ত্রী নুপুর বেগম (৩২), তার ছেলে হাসিব (১২) এবং লামিয়া (১৪) নামে এক কিশোরী। লামিয়ার বিস্তারিত পরিচয় জানা যায়নি।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পটুয়াখালী থেকে আমতলীগামী মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস আমতলীর একে স্কুল চৌরাস্তা নামক এলাকায় পৌঁছে একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এরপর বাসটি একটি মাইক্রোবাসের পেছনে থাক্কা দিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে আটকে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা অটোরিকশারর যাত্রীদের উদ্ধার করে আমতলী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করেন।


এ বিষয়ে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, ঘাতক বাসটিকে থানায় আনা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics