Bangladesh
চুরি করতে দেখে ফেলায় গারো মা-মেয়েকে হত্যা

Bangladesh Live News | @banglalivenews | 15 Feb 2020

Mother, daughter for seeing theft
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ১৬ : রাজধানীর গুলশানে গারো মা-মেয়েকে হত্যার ঘটনায় চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। হত্যার কারণ হিসেবে মামলার তদন্ত কর্মকর্তা বলেন, রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকার একটি বহুতল ভবনের ফ্ল্যাটে আসামিরা পূর্ব পরিকল্পনা মোতাবেক চুরি করতে যান। তাদের চুরি করতে দেখে ফেলায় ভিকটিম বেসেথ চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরানকে (৪০) গলা কেটে হত্যা করা হয়।

সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (তদন্ত) স ম কাইয়ুম ঢাকা মহানগর হাকিম আদালতে চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

মামলায় সাক্ষী করা হয়েছে ২৬ জনকে। আগামী ২৩ ফেব্রুয়ারি মামলার চার্জশিট গ্রহণের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

মামলায় মামলার চার্জশিটে উল্লেখ করা হয়েছে, মামলার আসামি সঞ্জীব চিরান, প্রবীণ সাংমা, শুভ চিসিম ওরফে শান্ত ও রাজু সাংমা ওরফে রাসেল পরস্পর বন্ধু। রাজু সাংমা উত্তরার ১৩ নম্বর সেক্টরে থাকতেন। ২০১৮ সালের ১৯ মার্চ চাকরির জন্য তার তিন বন্ধু সঞ্জীব চিরান, প্রবীণ সাংমা ও শুভ চিসিম নিজ নিজ গ্রাম থেকে ঢাকায় এসে রাজু সাংমার বাসায় ওঠেন। পরের দিন তারা তিন বন্ধু রাজুর কর্মস্থলে যান। তাদের কাছে টাকা না থাকায় সঞ্জীব চিরান পরিকল্পনা করেন যে, গুলশান থানাধীন কালাচাঁদপুরে তার নানি বেসেথ চিরান থাকেন, সেখান থেকে টাকা চুরি করা যাবে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ মার্চ রাত ৯টার দিকে কালাচাঁদপুর এলাকার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে বেসেথ চিরান ও তার মেয়ে সুজাত চিরানের মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের একজন গলাকাটা এবং অন্যজন ঝুলন্ত অবস্থায় ছিলেন।

এ ঘটনায় বাদী হয়ে ২১ মার্চ সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় সুজাতের বোনের ছেলে সঞ্জীব এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics