Bangladesh
ক্ষমা চেয়ে আবেদনের পর খালেদার প্যারোলের বিষয়ে বিবেচনা

Bangladesh Live News | @banglalivenews | 17 Feb 2020

New decision on Khaleda's parole to be taken soon

Photo courtesy: Wikimedia Commons

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ১৭ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে সরকারের কাছে আবেদন করা হয়নি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে প্যারোলে মুক্তির আবেদন করলে বিষয়টি বিবেচনা করে দেখবে সরকার।

রোববার দুপুরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এর আগে স্থানীয় নুরুল কোরআন ওয়াসসুন্নাহ মাদরাসা ময়দানে বাংলাদেশ ইসলাহুল মুসলিমিন পরিষদ আয়োজিত তিন দিনব্যাপী ইসলাহি ইজতেমার শেষ দিনের অনুষ্ঠানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন ইসলাহুল মুসলিমিন পরিষদের চেয়ারম্যান ও শোলাকিয়া ঈদগাহের ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ, ময়মনসিংহ-৯ আসনের এমপি মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ও আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইমাম কাসিম রশীদ আহম্মদ প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics