Bangladesh
পাল্লা দিয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু

Bangladesh Live News | @banglalivenews | 22 Feb 2020

Two motorcyclists killed in accident

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ২২ : শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রলীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাইক্ষ্যা সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রিবল মাহমুদ খান রাজ (২৩) ও মো. সাইফুল ইসলাম (১৯)।

নিহত রিবল মাহমুদ রাজ উপজেলার কোদালপুর ইউনিয়নের বুলু সরদারপাড়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. বাচ্চু খানের ছেলে। তিনি কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সরকারি শামসুর রহমান কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। অপর নিহত সাইফুল ইসলাম (১৯) কোদালপুর ব্যাপারীপাড়া গ্রামের হাবি ব্যাপারীর ছেলে। তিনি একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার কোদালপুর এলাকা থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিবল মাহমুদ খান রাজের নেতৃত্বে তিনটি মোটরসাইকেলে নয় বন্ধু কুচাইপট্টিতে ঘুরতে যায়। রাত ১০টার দিকে ফেরার পথে কুচাইপট্টি-গোসাইরহাট ইউনিয়ন সড়কের সাইক্ষ্যা সেতুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তিন বন্ধু।


স্থানীয়রা তাদের গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান চিকিৎসক। সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে রিবল মাহমুদ খান রাজ ও মো. সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত সিয়াম সরদারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।


রিবল মাহমুদ খান রাজের বন্ধু সালমান হোসেন সাগর বলেন, তিনটি মোটরসাইকেল নিয়ে কুচাইপট্টিতে ঘুরতে যাই আমরা। ফেরার পথে দুটি মোটরসাইকেল আগে চলে যায়। রিবলের মোটরসাইকেল পেছনে ছিল। পাল্লা দিতে গিয়ে গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে তাদের মোটরসাইকেলের। দুই বন্ধুকে হারালাম। একজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। কেউ যেন বেশি গতিতে মোটরসাইকেল না চালায় এটা আমার অনুরোধ।


গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছে বলে খবর পেয়েছি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics