Finance
বিটিআরসিকে ১০০০ কোটি টাকা দিল গ্রামীণফোন

Bangladesh Live News | @banglalivenews | 24 Feb 2020

Grameen Phone gives money to BTRC
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ২৪ : আদালতের নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) এক হাজার কোটি টাকা পরিশোধ করেছে গ্রামীণফোন। রোববার (২৩ ফেব্রুয়ারি) গ্রামীণফোনের পক্ষ থেকে এই টাকা পরিশোধ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। মন্ত্রী তার ফেসবুকের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘সুখবরটা পেলামই।

গ্রামীণফোন ১ হাজার কোটি টাকা প্রদান করেছে।’ এর আগে এক বিবৃতিতে গ্রামীণফোন জানিয়েছিল, রোববার তারা আদালতের নির্দেশনা মেনে বিটিআরসিকে এক হাজার কোটি টাকা দেবে।


এরই অংশ হিসেবে রোববার বিকেল সাড়ে ৩টার দিকে গ্রামীণফোনের পক্ষ থেকে চার সদস্যের একটি প্রতিনিধি দল বিটিআরসিতে গিয়ে এক হাজার কোটি টাকার চেক হস্তান্তর করে। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন গ্রামীণফোনের হেড অব রেগুলেটরি সাদাত হোসেন।


এর আগে গত বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্টের আপিল বিভাগ বিটিআরসির নিরীক্ষা দাবির সাড়ে ১২ হাজার কোটি টাকার মধ্যে গ্রামীণফোনকে সোমবারের (২৪ ফেব্রুয়ারি) মধ্যে ১০০০ কোটি টাকা পরিশোধ করার নির্দেশ দেন। গ্রামীণফোনের করা রিভিউ আবেদনের শুনানি নিয়ে এ আদেশ দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন সাত বিচারকের আপিল বিভাগের বেঞ্চ।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics