Bangladesh
ট্রেনের ধাক্কায় সড়কে ট্রাক

Bangladesh Live News | @banglalivenews | 27 Feb 2020

Bangladesh: Train hits car to road
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ২৭ : হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া রেলওয়ে স্টেশনে ট্রেনের ধাক্কায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে ছিটকে পড়েছে একটি ট্রাক।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রেল ক্রসিংয়ের গেটম্যান ঘুমিয়ে থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।


তবে গেটম্যান নূর ইসলাম জানান, রেল ক্রসিংয়ের পশ্চিম অংশে কোনো গেট ছিল না। ট্রেন আসার হুইসেল শুনতে পেয়ে চুনারুঘাটগামী ট্রাকটিকে (সিলেট ট ০২-০১১৩) থামানোর জন্য সংকেত দেয়া হয়। চালক সংকেত অমান্য করে রেললাইনের ওপর উঠে যান।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সুরমা ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটি ঢাকা-সিলেট পুরাতন সড়কের ওপর ছিটকে পড়ে। তবে এতে ট্রেন ও যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ট্রেন স্বাভাবিকভাবেই চলে গেছে।


তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মোস্তফা জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে র্যাকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। পুরাতন মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে গেটম্যানের অসতর্কতা ও গেটের একটি অংশ না থাকায় এ দুঘর্টনা ঘটেছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics