Bangladesh
লক্ষ্মীপুরে ৬ জন নিহতের পরদিন তিন সড়ক দুর্ঘটনায় ১৫ জন আহত হয়

Bangladesh Live News | @banglalivenews | 27 Feb 2020

Lakhipur: Road mishap kills 15
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ২৭ : লক্ষ্মীপুরে ছয়জন নিহতের পরের দিন ঘটল তিনটি সড়ক দুর্ঘটনা। এতে কলেজ শিক্ষার্থীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে থেকে সদর উপজেলায় তিনটি স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্নি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এর আগে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুর সদর ও রায়পুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ ছয়জন নিহত হয়েছেন।

পুলিশ জানায়, বুধবার লক্ষ্মীপুর থেকে নোয়াখালীর চৌমুহনী যাওয়ার পথে সদর উপজেলার আন্ডারঘর এলাকায় আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নারী-পুরুষসহ অন্তত ১০ জন আহত হন।

একই দিন সকালে লক্ষ্মীপুর পৌরসভার ঝুমুর হল এলাকায় ট্রাকের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থী আহত হয়েছেন। এরপর দুপুর ১২টার দিকে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মাইলের মাথায় দুটি ট্রাকের সংঘর্ষে চারজন আহত হন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, সকাল থেকে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এর আগে মঙ্গলবার সদর ও রায়পুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ ছয়জন নিহত হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics