Entertainment
এআর রহমানের কনসার্ট ১৮ মার্চ

Bangladesh Live News | @banglalivenews | 09 Mar 2020

Bangladesh: AR Rahman

Photo courtesy: Santabanta

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ৯ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে একটি দুই ম্যাচের বিশেষ টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করা হবে। ম্যাচ শুরুর আগে একটি বর্ণাঢ্য কনসার্ট থাকছে। এই কনসার্টের পরিকল্পনা এবং সমন্বয়ের দায়িত্ব দেয়া হয়েছে বিশ্ববিখ্যাত মিউজিসিয়ান এ আর রহমানকে।

রোববার বিসিবি পরিচালকদের সভায় বলা হয়, আগামী ১৮ মার্চ অর্থাৎ জাতির পিতার জন্মদিনের পরেরদিনই বর্ণাঢ্য কনসার্টে মঞ্চ মাতাবেন এআর রহমান।

রোববার বিসিবি পরিচালকদের সভাশেষে সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, '১৮ তারিখে এআর রহমানের কনসার্ট হবে। মুজিববর্ষে ২১ ও ২ তারিখ দুটো ম্যাচ হবে। ম্যাচ দুটো আমরা আজকে কনফার্ম করেছি।'


এছাড়া বিসিবির একটি উচ্চ পর্যায়ের সূত্র থেকে নিশ্চিত হওয়া গেছে, এই কনসার্টটি পরিকল্পনা এবং পরিচালনার জন্য ভারতীয় মিউজিশিয়ান এআর রহমানের সঙ্গে বিসিবির চুক্তি হয়েছে ১ মিলিয়ন ইউএস ডলারের। অর্থ্যাৎ ১০ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় সাড়ে আট কোটি টাকা প্রায়।

এই টাকার মধ্যেই এআর রহমান পুরো কনসার্টের পরিকল্পনা করবেন, শিল্পী নির্বাচন এবং তাদের পারফরম্যান্স- সবকিছুই দেখভাল করবেন এআর ।

কাকে কিভাবে আনবেন, কিভাবে পারফর্ম করাবেন- সবকিছুই করতে হবে এ আর রহমানকে এই টাকার মধ্যে। বলা চলে নিজে কোনো পারিশ্রমিক ছাড় তিনি এই কনসার্টে যোগ দিচ্ছেন।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics