Sports
এশিয়া-বিশ্ব একাদশের ম্যাচে এখনও অনিশ্চিত কোহলি

Bangladesh Live News | @banglalivenews | 09 Mar 2020

Virat Kohli still uncertain for Asia and World XI clash

Photo courtesy: ICC website

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ৯ : জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার পর পরই এশিয়া একাদশের ম্যাচ শুরু হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ২১ ও ২২ মার্চ শেরে বাংলা স্টেডিয়ামে হবে বিশ্ব একাদশ আর এশিয়া একাদশের মধ্যকার দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

যেখানে বিশ্ব একাদশের হয়ে ক্রিস গেইল, জনি বেয়ারস্টো, ডু প্লেসিস আর অ্যালেক্স হেলসের মত নামিদামি তারকা আসছেন খেলতে।

অন্যদিকে এশিয়া একাদশের হয়ে ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশের ক্রিকেটাররা থাকবেন। কিন্তু যাদের আসার কথা শোনা যাচ্ছে, সেই তালিকায় নেই ভারত তথা বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলির নাম।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজও নিশ্চিত করে বলতে পারেননি বিরাট কোহলি আসবেনই। রোববার সন্ধ্যায় বিসিবি পরিচালক পর্ষদের সভা শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপে সভাপতি পাপন বিরাট কোহলির বিষয়ে ইতিবাচক কথা বলতে না পারলেও জানিয়েছেন আরেক ভারতীয় লোকেশ রাহুল অন্তত এক ম্যাচ খেলবেন।

নাজমুল হাসান পাপন বলেন, ‘রেস্ট অব দ্য ওয়ার্ল্ডে যেটা হয়েছে আমাদের ১১ জন খেলোয়াড় হয়ে গেছে। ওখানে আরও ৩-৪ জন খেলোয়াড় ঢোকাতে হবে। অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের জন্য আমরা অপেক্ষা করছি। আর ২-১ দিনের মধ্যে নিশ্চিত হয়ে যাব কে কে আসতে পারবে, কে কে পারবে না। অন্য দেশেরগুলো মোটামুটি কনফার্ম। তবে আমরা চাই সবাই আসুক।’

বিরাট কোহলি প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, ‘বিসিসিআই যে নামগুলো পাঠিয়েছে, সেখানে লোকেশ রাহুল একটি ম্যাচ খেলবে, ২২ তারিখের ম্যাচটি। বাকিরা দুটো ম্যাচই খেলবে। একটি ম্যাচ বিরাট কোহলির খেলার কথা। তবে এ ব্যাপারে আমাদের কাছে কোনো আনুষ্ঠানিক নিশ্চয়তা আসেনি।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics