Bangladesh
জঙ্গি রাজীব ‘করোনায় আক্রান্ত’ সন্দেহে কারাগারে তুলকালাম

Bangladesh Live News | @banglalivenews | 24 Mar 2020

Prison witnesses trouble over suspicion of terrorist Rajiv having 'Coronavirus'

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২৪ : কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলার আসামি জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধীকে আদালতে হাজির করার জন্য রোববার রাতে নাটোর জেলা কারাগার থেকে কিশোরগঞ্জ জেলা কারাগারে আনা হয়।

কিন্তু করোনা আক্রান্ত সন্দেহে রাজীব গান্ধীকে কিশোরগঞ্জ কারাগারে রাখতে প্রথমে অসম্মতি জানায় কারা কর্তৃপক্ষ। এ সময় কারারক্ষী ও পুলিশ সদস্যদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। দফায় দফায় চলে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা ও দায়রা জজ, কারাগারের সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের ফোনালাপ ও যোগাযোগ।


নানা নাটকীয়তার পর রাত আড়াইটার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজি প্রিজনের হস্তক্ষেপে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার পর তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারের একটি কনডেম সেলে রাখা হয়। তবে আদালতে না তুলে গতকাল সোমবার দুপুরে তাকে কাশিমপুরের হাই সিকিউরিটি কারাগারে পাঠানো হয়।


জানা গেছে, শোলাকিয়া জঙ্গি হামলা মামলার অন্যতম আসামি শীর্ষ জঙ্গি রাজীব গান্ধীকে সোমবার কিশোরগঞ্জ আদালতে হাজির করার নির্ধারিত তারিখ ছিল। সোমবার রাত ১১টার দিকে কঠোর নিরাপত্তা ব্যবস্থায় তাকে নাটোর কারাগার থেকে প্রিজন ভ্যানে করে কিশোরগঞ্জ জেলা কারাগারে আনা হয়। কিন্তু রাজীব গান্ধী করোনা ভাইরাসে আক্রান্ত এমন সন্দেহে জেলা কারাগারের সুপার মো. বজলুর রহমান তাকে কারাগারে রাখতে রাজি হননি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics