Bangladesh
আজ থেকে অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইট বন্ধ

Bangladesh Live News | @banglalivenews | 25 Mar 2020

All Domestic flights closed in Bangladesh to fight against COVID 19 outbreak

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২৫ : করোনাভাইরাসের বিস্তাররোধে আজ বুধবার (২৫ মার্চ) থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দেশের অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইট বন্ধের নির্দেশ দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

মঙ্গলবার (২৪ মার্চ) বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান  জানান, করোনাভাইরাসের কারণে অভ্যন্তরীণ রুটে সব ফ্লাইট বন্ধ করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে। চারটি দেশ ও অঞ্চল ছাড়া বাকি সব দেশের ফ্লাইট আসা বন্ধ রয়েছে আগে থেকেই।

যে চার দেশ ও অঞ্চল বাকি রয়েছে, তাদের মধ্যে হংকং থেকে আসা ক্যাথে প্যাসিফিক (ড্রাগন এয়ার) ২৮ মার্চ থেকে আর আসবে না বলে জানিয়েছে।

আর থাইল্যান্ডের ব্যাংকক থেকে থাই এয়ারওয়েজের যে ফ্লাইটটি আসছিল, সেটিও বুধবার থেকে আসবে না বলে জানিয়ে দিয়েছে। অর্থাৎ এখন আন্তর্জাতিক রুটের কেবল যুক্তরাজ্য ও চীনের ফ্লাইট আসবে দেশে।


এদিকে, করোনা মোকাবিলায় আগামীকাল থেকে ৪ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি সব ধরনের প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার।

এরই ধারাবাহিকতায় সারাদেশে রেল, সড়ক ও নৌচলাচলও বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনা নিয়ন্ত্রণ কার্যক্রমে স্থানীয় প্রশাসনকে সহায়তার জন্য দেশের সব জেলায় মোতায়েন করা হয়েছে সশস্ত্র বাহিনী।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics