Bangladesh
করোনা রোধের সব কার্যক্রম মনিটরিং করছেন প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 28 Mar 2020

Sheikh Hasina monitoring all activities to prevent spread of COVID 19

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২৮ : করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সব ধরনের কার্যক্রম ও প্রস্তুতি মনিটরিং (পর্যবেক্ষণ) করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে বসেই তিনি সার্বিক খোঁজখবর রাখছেন।

গণভবনের একটি সূত্র জানায়, প্রধানমন্ত্রী করোনাভাইরাসের বিস্তাররোধে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিচ্ছেন সরকারের মন্ত্রী, উচ্চপদস্থ কর্মকর্তা ও স্বাস্থ্য অধিদফতরের শীর্ষ কর্মকর্তাদের।

বিভাগীয় হাসপাতালগুলোর খোঁজখবরও রাখছেন তিনি। 

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষগুলো যেন খাবার সংকটে না পড়ে সেজন্য তাদের পাশে দাঁড়াতে দলীয় এমপি-মন্ত্রী ও নেতা-কর্মীদের নির্দেশও দিয়েছেন শেখ হাসিনা।

সূত্রটি বলছে, করোনাভাইরাস নিয়ে বিশ্বনেতাদের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উদ্বিগ্ন। তিনি সব সময় স্বাস্থ্য অধিদফতর, সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন। দিচ্ছেন প্রয়োজনীয় দিক-নির্দেশনা। কথা বলেছেন বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গেও। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজখবর রাখছেন তিনি।


গণভবনের ওই সূত্র আরও বলছে, শুধু করোনা পরিস্থিতি নিয়ে নয়, যে কোনো দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কথা ভাবেন। তিনি গত বৃহস্পতিবার, ২৬ মার্চ গণভবন থেকে সার্বিক পরিস্থিতি মনিটরিং করেছেন। টেলিফোনে সরকারের একাধিক মন্ত্রী, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ দলীয় নেতা-কর্মীর সঙ্গে কথা বলেছেন। দিয়েছেন প্রয়োজনীয় দিক-নির্দেশনা।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics