Bangladesh
সিলেটে রাস্তায় পড়ে থাকা ফিনল্যান্ডের নাগরিককে আইসোলেশনে ভর্তি

Bangladesh Live News | @banglalivenews | 29 Mar 2020

Finland national found in Sylhet road sent to Isolation ward

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২৯ : সিলেটে রাস্তায় পড়ে থাকা বিদেশি নাগরিক মার্কুকে (৪৩) আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সিলেট নগরের মীরবক্সটিলা এলাকায় হঠাৎ রিকশা থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন ফিনল্যান্ডের নাগরিক মার্কু। এমন ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। করোনাভাইরাস আক্রান্ত হতে পারেন এমন সন্দেহে ওই বিদেশির কাছে প্রথমে যাচ্ছিলেন না কেউই।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে পুলিশও ভয়ে ওই বিদেশির পাশে যায়নি। এরপর ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স আসে। তবে অ্যাম্বুলেন্সে কারা রোগীকে তুলবেন এ নিয়ে দেখা দেয় বিপত্তি।

কেউই এ রোগীর কাছে যেতে রাজি ছিলেন না। এদিকে, অ্যাম্বুলন্সের সঙ্গে আসেন মাত্র স্থানীয় একজনের সহায়তায় তাকে অ্যাম্বুলেন্সে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


ওই বিদেশি বর্তমানে নগরের শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকসাধীন। করোনা সংক্রমণের পর সিলেটে এই হাসপাতালেই আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে। কেভিড-১৯ এর সন্দেহভাজন রোগীদের এখানে চিকিৎসা চলছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, মার্কু দেড় মাস ধরে সিলেটে অবস্থান করছিলেন। নগরের হাওয়াপাড়া এলাকার হোটেল নাজালের ৩০ নম্বর রুম ভাড়া নিয়ে থাকতেন তিনি। তিনি কোনো অসুখে ভোগছিলেন কী না তা জানা যায়নি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics