Bangladesh
জার্মানিতে এক পরিবারের তিনজনসহ ৫ বাংলাদেশি করোনায় আক্রান্ত

Bangladesh Live News | @banglalivenews | 29 Mar 2020

Germany: Five Bangladeshi hit by Covid 19
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২৯ : জার্মানিতে বসবাসরত পাঁচজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। বার্লিনের বাংলাদেশ দূতাবাস থেকে এ তথ্য জানানো হয়েছে।

দেশটিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। শনিবার (২৮ মার্চ) পর্যন্ত জার্মানিতে ৫৩ হাজার ৩৪০ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এতে মৃত্যু হয়েছে ৩৯৯ জনের।


ইউরোপের কেন্দ্রের দেশটিতে করোনা আক্রান্তদের মধ্যে অন্তত পাঁচজন বাংলাদেশি রয়েছেন বলে জানিয়েছেন বার্লিনে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত ইমতিয়াজ আহমেদ৷

শনিবার তিনি জানান, আক্রান্ত পাঁচজনের মধ্যে তিনজন পুরুষ ও দুজন নারী।

তাদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য, যারা বার্লিনের বাসিন্দা। বাকি দুজনের একজন মিউনিখ এবং অন্যজন ম্যুন্সটার শহরের বাসিন্দা।

করোনায় আক্রান্ত বাংলাদেশিদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন উল্লেখ করে রাষ্ট্রদূত বলেন, বার্লিনে আক্রান্ত পরিবারের এক পুরুষ সদস্য নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

তবে সেই পরিবারের অন্য সদস্যদের অবস্থার উন্নতি হয়েছে। মিউনিখে যিনি আক্রান্ত হয়েছেন তিনি নিবিড় পর্যবেক্ষণে ছিলেন, তবে এখন তার অবস্থা উন্নতির দিকে। আর মুন্সটারে আক্রান্ত ব্যক্তি হোম কোয়ারান্টাইনে আছেন। আক্রান্তদের মধ্যে দুজনের বয়স চল্লিশের কোঠায় আর বাকি তিনজনের বয়স ত্রিশের নিচে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics