Bangladesh
করোনা চিকিৎসায় ৫০০০ বেডের হাসপাতাল করবে বসুন্ধরা

Bangladesh Live News | @banglalivenews | 30 Mar 2020

Basundhara to build 5000 bed hospital to fight COVID19

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ৩০ : করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসার জন্য এবার পাঁচ হাজার শয্যার হাসপাতাল তৈরির উদ্যোগ নিয়েছে বসুন্ধরা গ্রুপ। রোববার (২৯ মার্চ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর এ সংক্রান্ত একটি প্রস্তাব দেন।

প্রধানমন্ত্রীর করোনা মোকাবিলা তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর করতে গিয়ে সায়েম সোবহান এ প্রস্তাব দেন।

জানা গেছে, রাজধানীর কুড়িলে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) চারটি হল ও একটি ট্রেড সেন্টারকে ৫ হাজার শয্যার হাসপাতালে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রীর কাছে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের লিখিত প্রস্তাবটি দেয়া হয়েছে।

‘বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ঢাকা সিটির চারটি ওয়ার্ডের কাউন্সিলরদের কাছে গরিবদের মাঝে নিয়মিত খাবার বিতরণের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন।

পরিকল্পনা করছেন আরও বড় পরিসরে কিছু করার। কিছুক্ষণ আগে তিনি আমাকে জানিয়েছেন, দেশ ও মানুষের কল্যাণে যা করণীয় বসুন্ধরা গ্রুপ তা করবে।’

এর আগে, রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য ৩০১ শয্যাবিশিষ্ট হাসপাতাল নির্মাণের কাজ শুরু করে আকিজ গ্রুপ। এ কাজে প্রথমে বাধা এলেও রোববার নির্মাণকাজ শুরু হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics