Bangladesh
আজ মাঠ প্রশাসনের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলবেন প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 31 Mar 2020

PM Hasina to speak with authorities over video conference today
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ৩১ : মাঠ প্রশাসনের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি জানবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার বেলা ১১টায় এই ভিডিও কনফারেন্স হবে। বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকরা (ডিসি) ছাড়াও ভিডিও কনফারেন্সে জনপ্রশাসন মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, প্রধানমন্ত্রীর কার্যালয় সঙ্গে যুক্ত থাকবে বলে জানা গেছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, প্রধানমন্ত্রী মাঠ প্রশাসনের সঙ্গে কথা বলে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি জানবেন। করোনা মোকাবিলায় কী কী পদক্ষেপ নেয়া হয়েছে, তারা কোন ধরনের সমস্যা মোকাবিলা করছেন তা জানতে চাইতে পারেন তিনি। এরপর প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় প্রয়োজনীয় দিকনির্দেশনা দেবেন।


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেন, মঙ্গলবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী একটি ভিডিও কনফারেন্স করবেন। সেখান প্রধানমন্ত্রীর সঙ্গে বিভাগীয় কমিশনার ও ডিসিরা কানেকটেড থাকবেন। স্বাস্থ্য মন্ত্রণালয়সহ আমরাও কানেকটেড থাকব। সেখানে সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবহিত হয়ে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় দিকনির্দেশনা দেবেন।


সার্বিক বিষয় অবহিত হয়ে ছুটি বাড়ানো হবে কি-না, বাড়ানো হলেও কতদিন বাড়ানো হবে, সেই বিষয়ে প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিতে পারেন বলে একজন কর্মকর্তা জানিয়েছেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics