Finance
ব্যাংক লেনদেন হবে তিন ঘন্টা : সীমিত পরিসরে ডাকঘরও খুলবে

Bangladesh Live News | @banglalivenews | 03 Apr 2020

Banks to operate in Bangladesh for three hours
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ৩ : করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণ ঠেকাতে সরকারের ঘোষিত সাধারণ ছুটিতে সীমিত আকারে ব্যাংক লেনদেনের জন্য এক ঘণ্টা সময় বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার এ সংক্রান্ত সার্কুলার জারি করেছে বাংলাদেশ ব্যাংক। এতে বলা হয়েছে, সীমিত আকারে হলেও আগের চেয়ে এক ঘণ্টা বেশি লেনদেন হবে। অর্থাৎ এই ছুটির সময়ে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিন ঘণ্টা ব্যাংক লেনদেন হবে। আগে এ সময় ছিলো দুই ঘণ্টা।

এদিকে জনস্বার্থে সীমিত পরিসরে ৫ এপ্রিল থেকে সকল জিপিও ও প্রধান ডাকঘর খোলা থাকবে। জনস্বার্থে সীমিত পরিসরে আগামী ৫ এপ্রিল থেকে দেশের সকল জিপিও ও প্রধান ডাকঘর সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত খোলা থাকবে।

দেশব্যাপী করোনা ভাইরাস রোগ (কোভিড-১৯) এর সংক্রমণ মোকাবেলা এবং এর ব্যাপক বিস্তার রোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে সরকার কর্তৃক ঘোষিত ছুটিকালীন সময়ে জনস্বার্থে ডাকসেবা অব্যাহত রাখার লক্ষ্যে জনস্বার্থে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এর নির্দেশে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এসময় এ সকল ডাকঘর থেকে বিশেষ ব্যবস্থায় ডাকঘর সঞ্চয় ব্যাংকের লেনদেন এর পাশাপাশি সীমিত আকারে ই-কমার্স, মোবাইল মানি অর্ডার এবং পার্সেল সেবা প্রদানের জন্য কাউন্টার খোলা থাকবে।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics