Bangladesh
ফোন কল পেয়ে ৬১১ জনের বাসায় খাবার পৌঁছে দিয়েছে ডিএসসিসি

Bangladesh Live News | @banglalivenews | 05 Apr 2020

DSCC sends food to 611 households

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ৫ : হটলাইনে ফোন কল পেয়ে নগরীর ৬১১ জনের বাসায় খাবার পৌঁছে দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

শুক্রবার থেকে সিটি করপোরেশনের হটলাইন নম্বর ০১৭০৯৯০০৭০৩, ০১৭০৯৯০০৭০৪ এ আসা নগরবাসীর অনুরোধ পেয়ে শনিবার এসব খাবার পৌঁছে দেয়া হয়।

লোক লজ্জার ভয়ে যারা লাইনে দাঁড়িয়ে খাবার সংগ্রহে অস্বস্তি বোধ করছেন তাদের জন্য সীমিত পরিসরে এ ব্যবস্থা গ্রহণ করেন ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ।


শনিবার আনুষ্ঠানিকভাবে তিনি এই হটলাইন নম্বরগুলোতে প্রাপ্ত কলের ভিত্তিতে খাবার পৌঁছে দেয়া কার্যক্রমের উদ্বোধন করেন। লাখ লাখ গার্মেন্টস কর্মী শহরে প্রবেশ করায় করোনা পরিস্থিতি ঝুঁকিপূর্ণ হতে পারে উল্লেখ করে মেয়র বলেন, এ ব্যাপারে বহু নাগরিক ফোন করে তাদের উদ্বেগের কথা আমাকে জানিয়েছেন। এ প্রেক্ষিতে আমি বিষয়টি পুন:বিবেচনার জন্য বানিজ্য মন্ত্রীর প্রতি আহবান জানিয়েছি।


  এ সময় তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকার ৫০ হাজার পরিবারের মাঝে এক মাস নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। শুক্রবার আমরা ২০টি ওয়ার্ডে এ কার্যক্রম শুরু করেছি। এ ছাড়াও আমাদের শহরে যারা ভাসমান রিকশাচালক রয়েছেন তাদের মাঝেও আমরা খাদ্যসামগ্রী বিতরণ করেছি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics