Bangladesh
মেঘনায় দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

Bangladesh Live News | @banglalivenews | 05 Apr 2020

Speedboat mishap in Bangladesh leaves 2 dead
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ৫ : চাঁদপুরে মেঘনা নদীতে নিষিদ্ধ সময়ে রাতের অন্ধকারে জাটকা ও ইলিশ মাছ পাচারকালে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নের জাহাজমারা গ্রামের বাদশা দেওয়ানের ছেলে আলামিন (২২)। অপরজন একই এলাকার মৃত খালেক হাওলাদের ছেলে আলামিন (২৮)।

শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৯টায় মেঘনা নদীর কাচিকাটা এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এক আলামিনের লাশ পাওয়া গেলেও আরেক আলামিনের লাশ এখনও নিখোঁজ।


খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ও নৌপুলিশ ঘটনাস্থল থেকে নিহত আলামিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।


এলাকা সূত্রে জানা যায়, রাজরাজেশ্বর জাহাজমারা এলাকার দুটি মাছ ঘাটে জেলেদের আহরণকৃত বিপুল পরিমাণে জাটকা ও ইলিশ মাছ পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় খোকন মোল্লার মাছ বহনকারী স্পিডবোটটি মাওয়া যাওয়ার সময় বিপরীত দিক থেকে মাছ বিক্রি করে খালি আসার সময় রফিকউল্লা দেওয়ানের স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়।


এতে স্পিডবোটে থাকা আরোহীরা ছিটকে নদীতে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আলামিনের মৃতদেহ উদ্ধার করা গেলেও অপরজনের লাশ এখনও পর্যন্ত নিখোঁজ রয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics