Bangladesh
করোনায় দুদক পরিচালকের মৃত্যু

Bangladesh Live News | @banglalivenews | 07 Apr 2020

Bangladeshi official dies due to COVID19
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ৭ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান। সোমবার (৬ এপ্রিল) সকালে রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুদকের এ পরিচালক।

তার চাচা ও নগরের ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান বলেন, ‘বেশ কিছুদিন ধরে দুই দফা জ্বরে কষ্ট পেয়েছিল জালাল।

পরে কুয়েত মৈত্রী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিল। রোববার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়।

কৃত্রিম শ্বাসপ্রশ্বাস ব্যবস্থার প্রয়োজন হবে না বলে আশা করা হচ্ছিল। কিন্তু ভোরে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন।’ তার স্ত্রী-সন্তানদের হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।


জালাল সাইফুর রহমান প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। প্রশাসন ক্যাডারে যোগ দেয়ার আগে তিনি ১৭তম বিসিএস শিক্ষা ক্যাডারে কাজ করেন। তিনি বান্দরবানের রুমা, নোয়াখালীর কোম্পানীগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। কসবায় মাদক নির্মূল ও নারী নির্যাতন বন্ধে তার ভূমিকা আলোচিত। পদোন্নতি পেয়ে ২০১৭ সাল থেকে উপসচিব হিসেবে দুদকের প্রশাসন ও মানবসম্পদ বিভাগের দায়িত্বে ছিলেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics