South Asia
১৭ লাখ টাকায় মুশফিকের ব্যাট কিনলেন শহিদ আফ্রিদি

Bangladesh Live News | @banglalivenews | 16 May 2020

Shahid Afridi buys Mortaza's bat for 17 lakhs
ঢাকা, মে ১৬ : করোনা দুর্গতদের সাহায্যে নিজের সবচেয়ে প্রিয় ব্যাট, যেটি দিয়ে ২০১৩ সালে গলে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট ডাবল সেঞ্চুরি করেছিলেন মুশফিকুর রহীম, সেই ব্যাটটি নিলামে তোলার ঘোষণা দিয়েছিলেন তিনি। ৯ মে মুশফিকের জন্মদিনেই শুরু হয় তার ব্যাটের নিলাম। ৫দিন ব্যাপি এই নিলামের আয়োজন করে পিকাবো। সঙ্গী ছিল মুশফিকের ম্যানেজমেন্ট পার্টনার নিবকো এবং স্পোর্টস ফর লাইফ। যা শেষ হয়েছে গতকাল (বৃহস্পতিবার রাতে)। দেশ-বিদেশে ক্রিকেটপ্রেমীরা নিলামে অংশ নেয়ার সুযোগ পেয়েছেন।

বৃহস্পতিবার রাতে নিলাম শেষ হলেও তখন জানানো হয়েছিল, ব্যাটটি কে কত টাকায় কিনেছে- তা শুক্রবার নিজেই জানাবেন মুশফিকুর রহীম। অবশেষে আজ রাতে (ইফতারের পর) লাইভে এসে মুশফিক নিজেই জানালেন তার ব্যাটের নিলামের আপডেট।

তিনি জানান, তার ব্যাট কিনেছেন পাকিস্তানের বুমবুমখ্যাত অলরাউন্ডার শহিদ আফ্রিদি। তিনি তার ফাউন্ডেশন, আফ্রিদি ফাউন্ডেশনের নামে এই ব্যাট কিনে নিয়েছেন ২০ হাজার ডলারে (প্রায় ১৭ লাখ টাকায়)।


শুরু থেকেই করোনার বিরুদ্ধে লড়াই করছেন শহিদ আফ্রিদি। তার আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকেই শুরু থেকেই খাদ্য এবং আর্থিক সহায়তা করে যাচ্ছিলেন তিনি। এবার সেই আফ্রিদি মুশফিকের ব্যাট কিনে নিয়ে দাঁড়ালেন বাংলাদেশে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে।


মুশফিকের পেজে শেয়ার করা এক ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, ‘আসসালামুআলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরী যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি।




Video of the day
More South-asia News
Recent Photos and Videos

Web Statistics